বিচ্ছেদ
- ফয়জুস সালেহীন ২৮-০৪-২০২৪

‘আকাশ’ তুমি জাননা বিচ্ছেদের কি স্বাদ !
তোমার বুকেতো চিরদিনই থাকে চাঁদ ।
মাঝে মাঝে তোমরা খেল মান-অভিমানের খেলা ।
আমাবস্যায় চাঁদ না উঠিলে কিঞ্চিৎ পাও বিরহের জ্বালা ।
অভিমানের পালা শেষ
পূর্ণিমায় চাঁদ আবার ফিরে আসে
আমার চাঁদ যে চলে গেছে
সাত আসমানের অন্য এক আসমানের কাছে ।
শেষ হবেনা আর তার অভিমানের পালা ,
এ হৃদয়ে থাকবে শুধু বিচ্ছেদের জ্বলা ।

১৩-১২-৯৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।